Digital Marketing Services
cash on delivery

যশোরে সদরে কাশফুল ক্লাব ও গ্রন্থাগার উদ্বোধন


সংগঠন
cash on delivery

যশোর প্রতিনিধিঃ- কাশফুল ক্লাব ও গ্রন্থাগার এর শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তরুনদের মাদক ও অনলাইন গেম আসক্তি হতে মুক্ত করতে এই ক্লাবটি কাজ করবে।

এসময় বক্তরা বলেন যুবকদের অনলাইন আসক্তি ও মাদক হতে দূরে রাখতে ক্লাব ও গ্রন্থাগারটি অনেক অবদান রাখবে। তারা বলেন খেলা ধুলা এবং বই মানুষকে ভালো পথে চলতে সাহায্য করে। শারীরিক ও মানসিক স্বাস্থ্য ঠিক রাখতে সাহায্য করবে। আমরা চাই প্রতিটা এলকায় এমন ক্লাব প্রতিষ্ঠা হোক।

ইচ্ছা পূরণ কেন্দীয় সভাপতি সাদ ইমাম বলেন, ইচ্ছা পূরণ স্বেচ্ছাসেবী সংগঠন ও উক্ত ক্লাব টি তরুনদের নিয়ে কাজ করতে চাই কাধে কাঁধ মিলিয়ে।

সংগঠন2

সেখানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ইচ্ছা পূরণ স্বেচ্ছাসেবী সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ সাদ ইমাম ( সাদ) এছাড়া ছিলেন যশোর পল্লী বিদ্যুৎ ১ এর পরিচালক মোঃ জাফর হোসেন, বিভিন্ন সামাজিক ব্যাক্তিত্ব, ইচ্ছা পূরণ এর ওসমান পুর শাখার সভাপতি শাহারিয়ার বাপ্পি, সাধারণ সম্পাদক আল আমিন, কেন্দ্রীয় কমিটির রিফাতুজ্জমান, উপদেষ্টা সাগর মাহমুদ,মোঃ সেলিম রেজা, মোঃ ওয়াদুত হোসেন, মোঃলিয়াকত আলী খাঁন,মোঃআসাদুজ্জামান নূর, আসাদুজ্জামান বাবু, সিরাজ খাঁন, হারুন আর রশিদ, শফিয়ার রহমান, লিটন খাঁন, নিমাই সিকদার, আতিয়ার রহমান, রিপন মাস্টার,
সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তি গণ।

এসময় উপস্থিত মানুষ এবং এলকার বিভিন্ন পেশার লোকজন এ উদ্যোগকে সাধুবাদ জানায়, সকলের ভিতর খুশির আমেজ দেখা যায়। তরুনরা অনেক খুশি হয় তার নিয়মিত খেলা ধুলার সাথে সম্পৃক্ত থাকতে পারবে এবং বই পড়ার মাধ্যমে অনেক শিখতে পারবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিখিল বিশ্বাস


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post