Digital Marketing Services
cash on delivery

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে নেওয়া টিকটকার পুলিশ হেফাজতে এখন


nat bolt
cash on delivery

টিকটক ভিডিও বানানোর সময় পদ্মা সেতুর নাট-বল্টু খুলে নেওয়া তরুণকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার নাম আলমগীর।

রবিবার (২৬ জুন) বিকেলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সাইবার ক্রাইমের একজন অতিরিক্ত পুলিশ সুপারের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে অনলাইন গণমাধ্যম ভেল্কি নিউজকে। তাকে ঢাকার শান্তিনগর এলাকা থেকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। অভিযুক্ত আলমগীরের গ্রামের বাড়ি পটুয়াখালী।

এই ঘটনা নিছক মজা নাকি এর পেছনে অন্য কোনো উদ্দেশ্য ছিল তা যাচাই-বাছাই করতে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থা জিজ্ঞাসাবাদ করছে।

সূত্রের বরাত দিয়ে ভেল্কি নিউজকে জানায়, পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ওই টিকটকারের উদ্দেশ্য যাচাইয়ের নির্দেশ দিয়েছে। কোনো খারাপ উদ্দেশ্যে এ ঘটনা ঘটালে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অন্যথায় তার কাছ থেকে মুচলেকা নেওয়া হতে পারে।

রবিবার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, এক যুবক টিকটকে ভিডিও বানাতে গিয়ে খুলে নিয়েছেন পদ্মা সেতুর দুটি নাট-বল্টু। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর সেই যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডানহাতে নেন এবং আবার বাঁহাতের ওপর রাখেন। এ নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেছেন।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post