Digital Marketing Services
cash on delivery

এ যেন অচেনা এক ফারহান!


Musfiq Farhan
cash on delivery

মাথা ভর্তি লম্বা চুল, গোঁফ দাড়িতে ঢেকে আছে মুখ, ময়লা-ছেঁড়া জামা প্যান্ট পরে রাস্তায়। থালা কিংবা কাগজ হাতে পথে পথে ঘুরে বেড়ানো বেড়াচ্ছেন। দেখে চেনার জো নেই তিনি জনপ্রিয় অভিনেতা মুশফিক ফারহান।

এবার ‘গল্পটা প্রেমের’ নাটকে পাগলের চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

‘গল্পটা প্রেমের’ নাটকে আরও অভিনয় করেন সামিরা খান মাহি ও সেমন্তী সৌমি। সিডি চয়েজ ড্রামা’র ইউটিউবে ‘গল্পটা প্রেমের’ নাটকটি সেপ্টেম্বরেই প্রচার হবে।

মুশফিক ফারহান ভেল্কি নিউজকে জানান, ‘গল্পটা প্রেমের’ নাটকটি আমাদের সমাজের নিম্নমধ্যবিত্ত শ্রেণির ছেলে-মেয়ের প্রেমের গল্প। ছেলেটির ভুলের কারণে একপর্যায়ে সে পাগল হয়ে যায়।

তিনি আরও বলেন, চ্যালেঞ্জ নিয়ে যতগুলো কাজ করেছি দর্শকের ভালোবাসায় দিনশেষে অ্যাপ্রিসিয়েশন পেয়েছি। ‘গল্পটা প্রেমের’ কাজটিও চমৎকার হয়েছে। পরিচালক মাহিনের সঙ্গে আমার বোঝাপড়াটা অন্যরকম। পরস্পরের চাওয়াটা বুঝি বলেই আমরা দর্শকদের ভালো ভালো কাজ উপহার দিতে পারি।

প্রসঙ্গত, ‘মধ্যবিত্ত’ থেকে ‘সুইপার ম্যান’ হয়ে ম্যানহোলে ঢুকে পড়া, দারোয়ান থেকে লেগুনা ড্রাইভার কিংবা কক্সবাজারের একজন জেলে; সব চরিত্র দিয়ে দর্শকের তাগ লাগিয়ে দিয়েছেন মুসফিক। এবার তিনি ‘পাগল’-এর চরিত্রে নিজেকে উপস্থাপন করবেন।


Facebook Boost Service

Tags

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post