Digital Marketing Services
cash on delivery

অনন্ত জলিলের ১০০ কোটি টাকার বেশি বাজেটের সিনেমা মুক্তিতে বাধা নেই


Din - The Day
cash on delivery

দীর্ঘ আট বছর পর সিনেমা হলে ফিরতে যাচ্ছেন অনন্ত জলিল। ১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ সিনেমা আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে।

গতকাল রোববার সিনেমাটির সেন্সর সনদও হাতে পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত এ প্রযোজক ও চিত্রনায়ক। যার ফলে সিনেমাটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে আর কোন বাধা রইল না।

সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর অনন্ত জানিয়েছেন, ‘আমরা সেন্সর সনদ পেয়েছি। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন। দিয়েছেন আনকাট সনদ। দীর্ঘদিন ধরে দর্শকরা এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এবার সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে।’

এর আগে অনন্ত জলিল জানিয়েছিলেন, ১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সবশেষ অনন্ত জলিলের ‘মোস্ট ওয়েলকাম ২’ সিনেমা মুক্তি পায় ২০১৪ সালের ২৯ জুলাই।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post