Digital Marketing Services
cash on delivery

তুমুল আলোচিত সিনেমা যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’


hawa
cash on delivery

তুমুল আলোচিত সিনেমা ‘হাওয়া’ শুক্রবার (২৯ জুলাই) ২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। দেশের সবগুলো মাল্টিপ্লেক্সের পাশাপাশি বেশকিছু সিঙ্গেল স্ক্রিনেও সিনেমাটি প্রদর্শিত হবে।

মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমাটির গল্পে গড়ে উঠেছে মাঝ সমুদ্রে আটকে পড়া গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে রহস্যময় বেদেনী তরুণীর আগমনকে ঘিরে! রহস্যময়ী চরিত্রটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি। আরো দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী ও শরিফুল রাজ। এছাড়া সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোসসহ বেশ কয়েকজন শিল্পীও অভিনয় করেছেন।

সিনেমাটির ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের গান এখন ট্রেডিংয়ে রয়েছে। গানটির গীতিকার ও সুরকার হাশিম মাহমুদ। গেয়েছেন এরফান মৃধা শিবলু। এই গানে খমক ছাড়া কোনো বাদ্যযন্ত্র ব্যবহার করা হয়নি। নৌকার সব কাঠ, বাস, হাঁড়ি, পাতিল বাজিয়ে দীর্ঘদিন ধরে গানটি কম্পোজ করেছেন ইমন চৌধুরী। আর এই সব অ-যন্ত্রগুলো বাজিয়েছেন মিঠুন চাকরা।

দেশ জুড়ে আট থেকে আশি, সবাই মজে এই গানের কথা ও সুরে। গানটির কারণেই যেন দর্শকদের মধ্যে ‘হাওয়া’ নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। এরই মধ্যে মাল্টিপ্লেক্সগুলোতে সিনেমাটির শুক্র ও শনিবারের টিকিট অগ্রিম বিক্রি হয়ে গিয়েছে। যার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে সুবাতাসের হাওয়া বইছে।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post