Digital Marketing Services
cash on delivery

অশ্লীল শব্দ থাকায় কাটা পড়েছে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’


rrr
cash on delivery

বেশ কয়েকবার পুরোদমে প্রস্তুতি নেওয়ার পরও মহামারির কারণে পিছিয়েছে বহুল আলোচিত দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’র মুক্তি। অবশেষে ২৫ মার্চ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেতে যাচ্ছে বিশাল বাজেটের এই সিনেমা।

এরই মধ্যে সিনেমাটি ভারতের বেশ কয়েকটি ভাষায় পেয়েছে সেন্সর ছাড়পত্র। তবে এতে দৃশ্যে চলেছে কাঁচিও!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘আরআরআর’র তেলেগু সংস্করণে রয়েছে তিনটি অডিও কাট। এছাড়া কিছু অশ্লীল শব্দ ফেলে দিয়েছে সেন্সর বোর্ড। একটি বিশেষ সংলাপ থেকে ‘ইন্ডিয়ান’ শব্দটিও সরানো হয়েছে। তবে অন্য ভাষার তুলনায় হিন্দি ডাব করা সংস্করণে নাকি সেরকম কাঁচি চলেনি।

এর আগে ২০২১ সালের ডিসেম্বর মাসে সিনেমাটির তেলেগু সংস্করণকে ‘U/A’ সার্টিফিকেট দিয়েছে সেন্সর বোর্ড। তার মানে, পরিবারসহ দেখা যাবে এটি।

তবে সেন্সরের কাঁচির নিচে পড়ে দৈর্ঘ্য কমেছে ‘আরআরআর’র। শুরুতে ৩ ঘণ্টা ৬ মিনিট ৫৪ সেকেন্ড থাকলেও বর্তমানে সিনেমাটির দৈর্ঘ্য ৩ ঘণ্টা ১ মিনিট ৫৩ সেকেন্ড। ফেলে দেওয়া হয়েছে প্রায় ৫ মিনিট!

নানা কারণে আলোচনায় রয়েছে ‘আরআরআর’। ‘বাহুবলী’র দুই পর্বের তুমুল সাফল্যের পর পরিচালক এসএস রাজামৌলি হাজির হচ্ছেন এই সিনেমাটি নিয়ে। এছাড়া এতে যেমন রয়েছেন দক্ষিণ ভারতীয় দুই সুপারস্টার রামচরণ ও জুনিয়র এনটিআর, অন্যদিকে রয়েছেন বলিউড সুপারস্টার অজয় দেবগণ ও অভিনেত্রী আলিয়া ভাট।

জানা গেছে, সিনেমাটিতে দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে। সব মিলিয়ে ‘হাই বোল্ডেজ’র এই সিনেমাটি নিয়ে অধীর আগ্রহে রয়েছেন দর্শক।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post