Digital Marketing Services
cash on delivery

শাকিব খানের দখলে শতাধিক প্রেক্ষাগৃহ, ৪০টিতে সিয়াম


eid-movie-shaan-golui
cash on delivery

ঈদের ছবি নিয়ে মুক্তির দশম দিনেও সিনেমা হলে দর্শকের উন্মাদনা একটুও কমেনি। প্রয়োজনের তুলনায় হল সংখ্যা কম থাকলেও দেড় শতাধিক হলের তিনভাগের দুই ভাগ সিনেমা হলে চলছে সুপারস্টার শাকিব খানের ‘বিদ্রোহী’ ও ‘গলুই’ সিনেমা দুটি।

হল মালিকরা বলছেন, এই দুই সিনেমা দিয়ে রীতিমত দাপট দেখাচ্ছেন ঢাকাই সিনেমার অপ্রতিদ্বন্দ্বী এই তারকা!

গ্রামগঞ্জের মানুষ শাকিব খানের এই দুটি সিনেমার মাধ্যমে আবারও হলমুখী হচ্ছেন। বিশেষ করে, গলুই দেখতে পরিবার নিয়ে মানুষ আবার সিনেমা হলে ভিড় জমাচ্ছেন। বিষয়টি সিনেমায় সুবাতাস হিসেবে দেখছেন সংশ্লিষ্টরা।

অন্যদিকে, চিত্রনায়ক সিয়াম আহমেদ অভিনীত ‘শান’ এই শুক্রবার থেকে চলছে দেশের ৪০টির মতো সিনেমা হলে। জানিয়েছে সিনেমাটির পরিবেশনার দায়িত্বে থাকা জাজ মাল্টিমিডিয়া। এম রাহিমের পরিচালনায় এতে আরও অভিনয় করেন পূজা, তাসকিন, মুরাদ পারভেজ, নাদের চৌধুরী প্রমুখ।

‘শান’ রাজধানী সহ জেলা শহরের প্রেক্ষাগৃহগুলোতে বেশ ভালো দর্শক সাড়া পেয়েছে। চিত্রনায়ক সিয়াম সহ এই ছবির কলাকুশলীরা ‘শান’ এর প্রচারণা চালিয়ে যাওয়ায় ছবিটি এখনও দর্শকদের কাছে বেশ আগ্রহ ধরে রেখেছে।

ঈদে তিনটি হলে মুক্তি পাওয়া ‘বড্ড ভালোবাসি’ যমুনা ব্লকবাস্টার ছাড়া কোথাও চলছে কিনা যোগাযোগ করেও খবর পাওয়া যায়নি।

ঈদে সবচেয়ে বেশি হল পাওয়া ‘বিদ্রোহী’র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ভেল্কি নিউজকে জানায়, শুক্রবার থেকে ৮০টির বেশি সিনেমা হলে চলছে শাকিবের ‘বিদ্রোহী’। এছাড়া গলুই সংশ্লিষ্ঠরা জানায়, ৩২ হলে চলছে ছবিটি। তবে ২০ মে থেকে গলুই ঢাকাসহ আরও বেশি সিনেমা হলে চলতে পারে। সেই প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান পরিচালক এস এ হক অলিক।

চলচ্চিত্র প্রদর্শক সমিতি জানায়, ঈদের সিনেমাগুলো বেশ ব্যবসা করছে। সারাদেশে শাকিব খানের দুটি সিনেমাই ভালো যাচ্ছে। বৃহৎ পরিসরে মুক্তির কারণে ব্যবসায়িক হিসেবেও ঈদের ‘নাম্বার ওয়ান’ সিনেমা হতে পারে শাকিব খানেরই!

অন্যদিকে, ‘শান’ সিনেমাটি ঢাকার সিনেপ্লেক্স কেন্দ্রিক দর্শকদের টানতে সক্ষম হচ্ছে। সবমিলিয়ে করোনা পরবর্তী এই ঈদ ছিল সিনেমাময়।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post