Digital Marketing Services
cash on delivery

মধ্যরাতে নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন উসকে দিলেন নির্মাতা রায়হান রাফি


Rafi-Tama
cash on delivery

বিভিন্ন সময়ে নায়িকার সঙ্গে নির্মাতার প্রেমের খবর শোনা গেছে। অনেক নায়িকা আবার নির্মাতার সঙ্গে প্রেম করে ঘরও বেঁধেছেন।

বেশ কিছু দিন ধরেই ঢাকাই সিনেমার নায়িকা তমা মির্জার সঙ্গে নির্মাতা রায়হান রাফির গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও নিজেদের বন্ধু বলেই পরিচয় দেন তারা।
কিন্তু প্রেমের গুঞ্জন আরো একবার উসকে দিয়েছেন রায়হান রাফি। মূলত গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে মধ্যরাতে নায়িকার সঙ্গে একটি ভিডিও শেয়ার করাকে কেন্দ্র করে। এরপর থেকেই তাদের প্রেমের বিষয়টি নতুন করে চর্চায় রয়েছে।

বুধবার (০১ জুন) জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়িকা তমা মির্জার জন্মদিন। তার বিশেষ এই দিনের প্রথম প্রহরে অর্থাৎ ৩১ মে মধ্যরাতে কেক কেটে মুখে তুলে খাইয়ে দিয়েছেন রায়হান রাফি। সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন সেই একান্ত ভিডিওটি।

এর ক্যাপশনে রায়হান রাফি লেখেন, ‘আমার হৃদয়ের সবটুকু ভালোবাসা দিয়ে বলছি, তোমার এই বিশেষ দিনটি সুখের হোক। আনন্দময় হোক পুরো বছর। শুভ জন্মদিন। ’

একই ভিডিও নিজের ওয়ালে শেয়ার করেছেন তমা মির্জা। তিনি লেখেন, ‘ধন্যবাদ রাফি। ভালোবাসা। তোমাকে দিয়ে জন্মদিনের উৎসব শুরু করলাম। ’

তমা মির্জা ও রায়হান রাফিকে বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। এই নির্মাতার ‘খাঁচার ভিতর অচিন পাখি’ ও ‘ফ্লোর নম্বর ৭’ ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তমা মির্জা। একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি তাদের সম্পর্ক গাঢ় হয়েছে!

‘পোড়ামন ২’, ‘দহন’-এর মতো সিনেমা উপহার দেওয়া নির্মাতা রায়হান রাফি এখনও বিয়ে করেননি। অন্যদিকে, ‘নদীজন’ সিনেমার মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করা তমা মির্জা ২০১৯ সালে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। ২০২১ সালের ডিসেম্বরে সেই সংসার ভেঙে যায়।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post