Digital Marketing Services
cash on delivery

ভারতীয় সিনেমায় নতুন ইতিহাস রচনা করবে ‘কেজিএফ ২’


kgf
cash on delivery

ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। যা মুক্তি পেল বৃহস্পতিবার। আর মুক্তির সঙ্গে সঙ্গেই রীতিমত হইচই ফেলে দিয়েছে ছবিটি।

সাধারণ দর্শক তো বটেই, সিনে-সমালোচকরাও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ দেখে নাকি তৃপ্তির ঢেঁকুর তুলছেন। বলছেন, কমার্শিয়াল সিনেমা এমনই হওয়া উচিত! অনেকে বলছেন, ভারতীয় সিনেমায় নতুন ইতিহাস রচনা করতে পারে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’।

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, প্রথমদিনেই বক্সঅফিসেও তোলপাড় ফেলে দিতে পারে যশ অভিনীত ছবিটি। পুরো বিশ্বে দশ হাজারের বেশি পর্দায় মুক্তি পেয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’।। ইতিমধ্যেই ছবিকে ব্লকবাস্টার হিটের তকমা দিয়েছেন বহু চলচ্চিত্র বিশেষজ্ঞ।

বড় খবর হলো নির্মাতারা নতুন যে ঘোষণা করেছেন তাতে আবারও অপেক্ষায় দিন গুনতে শুরু করবেন সিনেপ্রেমীরা! কারণ এবার আসতে চলেছে ‘কেজিএফ’ এর তৃতীয় পর্ব।

সকাল থেকে বহু দর্শক দেখে ফেলেছেন ‘কেজিএফ ২’। প্রশান্ত নীল পরিচালিত এই ছবি দুর্দান্ত তো বটেই, অসামান্য পারফর্মেন্স করেছেন যশ, রাবিনা ট্যান্ডনরা। কিন্তু ছবিতে সকলের নজর কেড়েছেন ‘ভিলেন আধিরা’ ওরফে সঞ্জয় দত্ত। ‘কেজিএফ ৩’ যে আসতে চলেছে তার আভাস ছবির শেষেই নাকি দিয়েছেন পরিচালক প্রশান্ত নীল। যা দেখে রীতিমতো উচ্ছসিত দর্শক। সোশ্যাল সাইটে খবরটি নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

এদিকে ‘কেজিএফ ২’ এর টিকেট নিয়ে রীতিমত হুড়োহুড়ির খবর কারো অজানা নয়। মুক্তির আগে বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছিলেন, অনেক চড়া দামে বিক্রি হচ্ছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর অগ্রিম টিকিট। মুম্বাইতে ছবিটির একটি টিকিট ১৫০০ রুপিতে বিক্রি হলেও, দিল্লিতে সেই অংকটা ১৮০০ থেকে ২০০০ রুপি ছাড়িয়ে যাচ্ছে।

যশ অভিনীত সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ডিসেম্বরে। মাঝখানে করোনার কারণে সিনেমাটি নিয়ে প্রতীক্ষার প্রহর শুধু দীর্ঘই হয়েছে দর্শকের।

‘কেজিএফ’ এর কাহিনী মূলত ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানান কাহিনীকে ঘিরেই এর চিত্রনাট্য নির্মিত। যেখানে মূল ভূমিকায় দক্ষিণী সুপারস্টার যশকে এবং তার বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডন সহ আরো অনেকে।

প্রশান্ত নীল পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী কন্নড় সহ তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post