Digital Marketing Services
cash on delivery

বক্স অফিসে কার্তিককে হারাতে পারবেন কঙ্গনা !


dhaakad
cash on delivery

বলিউডের বক্স অফিসে মুখোমুখি যুদ্ধ নতুন কিছু নয়। এই কদিন আগে অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’ ও টাইগার শ্রফের ‘হিরোপন্তি টু’ সিনেমা একই দিনে মুক্তি পেয়েছিল। ফলে বক্স অফিসের অর্থে ভাগাভাগি হয়েছিল। এবারও কি তেমনটা হতে যাচ্ছে?

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, এবার আরেকটি মুখোমুখি যুদ্ধ দেখতে যাচ্ছে বলিউড। কারণ, একই দিনে (২০ মে) মুক্তি পেতে যাচ্ছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ ও কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’, যেখানে প্রথম সিনেমাটি হরর কমেডি এবং দ্বিতীয়টি অ্যাকশন থ্রিলার।

কদিন আগে বলিউড লাইফ পাঠকের উদ্দেশে একটি প্রশ্ন ছুড়ে দিয়েছিল—বক্স অফিসে কার জয় হবে, ‘ভুল ভুলাইয়া টু’ না কি ‘ধাকাড়’-এর? ভোটের ফল বলছে, বক্স অফিসের যুদ্ধে জয়ী হবে ‘ধাকাড়’। কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ পেয়েছে ৬৫ শতাংশ ভোট এবং কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া টু পেয়েছে ৩৫ শতাংশ ভোট।

পাঠকের ভোট যা-ই বলুক, মুক্তির দিন এ দুই সিনেমা বক্স অফিসে কেমন সংগ্রহ করে, তা জানা যাবে নির্দিষ্ট দিনে।

‘ভুল ভুলাইয়া টু’ সিনেমায় কার্তিক আরিয়ান ছাড়াও কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও টাবু। কয়েক দিন আগে ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছিলেন কিয়ারা, যেখানে ভক্তদের এ নায়িকা অনুরোধ করেছেন তাঁরা যেন দুই সিনেমাই দেখেন।

‘ভুল ভুলাইয়া টু’ পরিচালনা করেছেন আনিস বাজমি এবং ‘ধাকাড়’ পরিচালনা করেছেন রজনীশ ঘাই।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post