Digital Marketing Services
cash on delivery

যশোর চুড়ামনকাটি সেই নারী নির্যাতনকারী ইউপি সদস্যসহ গ্রেফতার ৪ জন


Jessore News
cash on delivery

চুড়ামনকাটি প্রকাশ্যে নারী নির্যাতন ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেফতার-০৪ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ ইং ১৫/০৩/২০২২ তারিখ সন্ধ্যা রাত অনুমান ১৯:০০ ঘটিকার সময় যশোর কোতয়ালী মডেল থানাধীন আব্দুলপুর গ্রামস্থ জনৈক রশিদের মুদি দোকানের সামনে আব্দুলপুর গ্রামের সাহেব আলীর মেয়ে ইতি (২০) সঙ্গীয় সাঈদ হাসান মটরসাইকেল যোগে পৌঁছালে স্থানীয় ইউপি মেম্বার মোঃ আনিচুর সঙ্গীয় ৫/৭ জন বে-আইনিভাবে আটক করে অকথ্য ভাষায় গালমন্দ ও কিল ঘুষি মেরে শ্লীলতাহানি ঘটনায়।

ঘটনাটি ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলে ইং ১৮/০৩/২০২২ তারিখে বিষয়টি ভাইরাল হয়ে পড়ে। নির্যাতিত নারী ইতি খাতুনের পিতা মোঃ সাহেব আলী বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় লিখিত এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৬২, তাং- ১৮/০৩/২০২২ ইং, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩৫৪/৩৭৯/৫০৬ পেনাল কোড রুজু হয়।সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত প্রকাশ্য নারী নির্যাতনের ঘটনার ভিডিওটি জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় এর দৃষ্টিগোচর হলে দ্রুত সময়ে জড়িতদের গ্রেফতার ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কোতয়ালী থানা পুলিশসহ ডিবি পুলিশকে কঠোর নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এর দিক-নির্দেশনায় ওসি কোতয়ালী থানা তাজুল ইসলাম ও ওসি ডিবি রুপন কুমার সরকার, পিপিএম দের সার্বিক তত্ত্বাবধানে কোতয়ালী থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি চৌকশ টিম যৌথভাবে কোতয়ালী থানাধীন চুড়ামনকাটি, আব্দুলপুর সাকিনে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আনিচুর মেম্বারসহ ০৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া যায়। আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে।গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানাঃ১। আনিচুর মেম্বার (৩৫), পিতা- আইয়ুব আলী২। ভুট্টু (২৭), পিতা- নাছের৩। আজিম আলী (৪০), পিতা-আব্বাস আলী৪। তৌহিদ হাসান (২৭), পিতা- জাহাঙ্গীর হাসান, সর্বসাং- আব্দুলপুর, থানা-কোতয়ালী, জেলা-যশোর।বাংলাদেশ পুলিশের শপথ-দেশের মানুষকে রাখবো নিরাপদ,সত্য উদঘাটনে বদ্ধ পরিকর, যশোর জেলা পুলিশ ।

একটি ভিডিওতে ১ মিনিট ২৯ সেকেন্ড এবং ৪৪ সেকেন্ড অপর ভিডিওটিতে দেখা যায়, একটি দোকানে অর্ধশতাধিক দোকানের ভিতরে তরুণীকে এলোপাতাড়ি জুতাপেটা করছেন ইউপি সদস্য আনিচুর রহমান। ওই তরুণী মাটিতে লুটিয়ে পড়লে ইউপি সদস্যর পাশে থাকা কয়েক যুবক লাথিও দেন। অনৈতিক কার্যকলাপের অভিযোগের তরুণীর সাথে থাকা যুবককেও এলাপাতাড়ি মারধর করছে ইউপি সদস্য ও তার সাথে থাকা কয়েকজন যুবক।

পরে আর একটি ভিডিওতে দেখা যায় কয়েক যুবক তরুণীর হাত ও পা ধরে রেখেছে। ইউপি সদস্যের অনুসারী আইয়ুব, ভুট্টো আর আব্দুল আলীমসহ তিন থেকে ৪ জন বিভিন্ন লাঠি দিয়ে তরুণীকে হাতে পায়ের গোঁড়ালিতে বেধড়ক মারপিট করছে। পাশে দাঁড়িয়ে থাকা ঐ কিশোরকেও একইভাবে লাঠি দিয়ে পেটান তারা।

বিস্তারিত আসছে…………………


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post