Digital Marketing Services
cash on delivery

প্রথম রোজায় এতিম আলেম ওলামাদের সঙ্গে ইফতার বিএনপির


ইফতার
cash on delivery

রমজানের প্রথম রোজায় এতিম ও আলেম-ওলামা মাশায়েখদের সম্মানে ইফতার আয়োজন করে বিএনপি। অতীতে এ ধরনের আয়োজনের মধ্যমণি হিসেবে দেখা গেছে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে। তবে গত কয়েক বছরের চিত্রটা ভিন্ন। দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত হওয়ায় দলের শীর্ষ নেতাকে ছাড়াই ইফতার পার্টি আয়োজন করতে দেখা গেছে বিএনপিকে।

এ বছর রোজার প্রথম দিন রোববার (৩ এপ্রিল) রাজধানীর লেডিস ক্লাবে বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্যরাসহ দলটির জ্যেষ্ঠ নেতারা অংশ নেবেন বলে জানা গেছে।

করোনা মহামারির কারণে গত দুই বছর বড় পরিসরে ইফতার কর্মসূচি দিতে পারেনি বিএনপি। করোনার আগে প্রায় প্রতিটি রোজায় ইফতার কর্মসূচির আয়োজন দেখা গেলেও এবারের রমজানে চারটি ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান ভেল্কি নিউজকে জানান, বাকি তিনটি ইফতার পার্টির মধ্যে আগামী ১২ এপ্রিল কূটনীতিকদের সম্মানে হোটেল ওয়েস্টিনে, ২০ এপ্রিল রাজনীতিকদের সম্মানে হোটেল লেক শোরে এবং ২৮ এপ্রিল পেশাজীবীদের সম্মানে লেডিস ক্লাবে আয়োজন করবে বিএনপি।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post