Digital Marketing Services
cash on delivery

শাকিব খানকে নিয়ে ভুল বলেছিলাম, অনেক অভিমান জমে ছিল


Shakib and Salim khan
cash on delivery

শাকিব খানের সঙ্গে পেশাগত মনোমালিন্যের জেরে তাকে উদ্দেশ্য করে ‘কটু বক্তব্য’ দিয়েছিলেন প্রযোজক সেলিম খান। কয়েকমাস আগে অভিমানের জায়গা থেকে তিনি শাকিবকে নিয়ে ভুল বলেছিলেন বলে জানিয়েছেন।

প্রযোজক সেলিম খান এখন তার ভুল বুঝতে পেরে শাকিবের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রবিবার সন্ধ্যায় ভেল্কি নিউজকে শাপলা মিডিয়ার কর্ণধার ও প্রযোজক সেলিম খান বলেন, শাকিবকে নিয়ে ভুল বলেছিলাম। অনেক অভিমান জমে ছিল। আমার বক্তব্যের কারণে শাকিব যদি কষ্ট পেয়ে থাকে আমি সরি।

“সে (শাকিব খান) তার ফেসবুকে বিদ্রোহী ছবির প্রচার করছে দেখে খুব খুশি হয়েছি। তার কাছে এটাই চেয়েছিলাম। সে তাই করেছে। আমার বিশ্বাস ‘বিদ্রোহী’ ঈদে আরও ভালো ব্যবসা করবে। এজন্য শাকিব খানের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

‘গলুই’ এর পাশাপাশি ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের ছবি ‘বিদ্রোহী’। করোনা পরবর্তী শতাধিক সিনেমা হলে এবারই প্রথম কোনো নায়কের ছবি শতাধিক হলে মুক্তি পাচ্ছে।

প্রযোজক সেলিম খান বলেন, শাকিব বাংলাদেশের সবচেয়ে বড় সুপারস্টার এতে কোনো সন্দেহ নেই। তার প্রমাণ পাওয়া গেল বিদ্রোহী মুক্তির মাধ্যমে। এই ছবির মাধ্যমে ৫০টির বেশি বন্ধ সিনেমা হল আবার খুলছে। শাকিব খানের সিনেমা বলে এটা সম্ভব হয়েছে।

তিনি বলেন, যতদূর জানি শাকিব আমেরিকাতে আছে। বিদ্রোহীর প্রচার করার জন্য তাকে ধন্যবাদ জানাতে তার সাথে যোগাযোগের চেষ্টা করছি। সেই সাথে এই নিউজের মাধ্যমে শাকিবকে ধন্যবাদ জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

‘বিদ্রোহী’র প্রচারণার জন্য শাপলা মিডিয়ার পক্ষ থেকে কনটেন্ট সুপারভাইজার ও চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু নিজেও ফেসবুক পোস্ট দিয়ে শাকিব খানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি লেখেন, ধন্যবাদ সুপারস্টার, চলচ্চিত্রের প্রাণ পুরুষ শাকিব খানকে। কারণ, তিনি “বিদ্রোহী” ছবিটি দেখার জন্য দর্শককে তার ফ্যান পেজ থেকে আহব্বান জানিয়েছেন। তার এই মহানুভবতার জন্য শাপলা মিডিয়া কৃতজ্ঞ। সুপারস্টার শাকিব খান আবারো প্রমাণ করেছেন তার অভিনীত প্রত্যেকটি ছায়াছবি তার কাছে সন্তানের মত।

শাপলা মিডিয়ার তরফ থেকে আবদুল্লাহ জহির বাবু তার ফেসবুকে লেখেন, এই প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খানকে নিয়ে আবার চলচ্চিত্র বানাতে চায়।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post