Digital Marketing Services
cash on delivery

বিয়ে করলেন সানাই, পাত্র ব্যাংকার


Sanayee Mahbob
cash on delivery

বিয়ে করলেন এক সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। শুক্রবার (২৭ মে) বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

জানা যায়, পাত্র আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি।

‘সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই’, ২০১৯ সালে এমন খবর প্রকাশ পেয়েছিল। সেসময় এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন। সে সময় বাগদান হওয়ার কথাও জানিয়েছিলেন। এরপর আর সে বিয়ে নিয়ে কিছু আর শোনা যায়নি। এর তিনবছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী।

সানাই মিডিয়ার কাজের চেয়ে অনান্য ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত ছিলেন। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য বেশি আলোচনায় ছিলেন তিনি।

তবে ২০২১ সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায়নি তাকে।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post