Digital Marketing Services
cash on delivery

বাধা কাটল, জামালপুরের মিলনায়তনে চলবে ‘গলুই’


Galui
cash on delivery

ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ‘গলুই’ সিনেমার প্রদর্শনী জামালপুরের তিনটি মিলনায়তনে বন্ধ করে দিয়েছিলেন জেলা প্রশাসক। এই নিয়ে প্রতিবাদ চলছিল চলচ্চিত্রাঙ্গনে।

প্রতিবাদের মুখে অবশেষে তথ্য মন্ত্রণালয়ের নির্দেশে জামালপুরের সেসব মিলনায়তনে সিনেমাটির প্রদর্শনীর অনুমতি দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ‘গলুই’র পরিচালক এস এ হক অলিক।

এই নির্মাতা মঙ্গলবার (১০ মে) সন্ধ্যায় ফেসবুকে লেখেন, ‘‘জামালপুরের তিনটি অডিটোরিয়ামে ‘গলুই’ প্রদর্শিত হতে আর কোন বাধা নেই। ’’

তথ্যমন্ত্রী এবং তথ্য সচিবকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো লেখেন, ‘‘বাংলা চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে যারা ‘গলুই’-এর পাশে ছিলেন, তাদের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। বাংলা চলচ্চিত্রকে ভালোবেসে যারা ‘গলুই’-এর পাশে দাঁড়িয়েছিলেন তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। ’’

একই সঙ্গে তিনি সিনেমা হল মালিক সমিতির কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জামালপুরে মেলান্দহ উপজেলায় আশা সিনেমা হল ব্যতীত অন্য কোথাও কোনো হল না থাকায় ‘গলুই’র প্রদর্শনীর ব্যবস্থা করা হয় স্থানীয় শিল্পকলার একাডেমিতে, সদরের মির্জা আজম অডিটোরিয়ামে, মাদারগঞ্জে নুরুন্নাহার মাল্টিপারপাস অডিটোরিয়াম ও ইসলামপুরের ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে।

কিন্তু এসব মিলনায়তনে কোনো ‘বাণিজ্যিক সিনেমা প্রদর্শিত হবে না’-এই মর্মে ‘গলুই’র প্রদর্শনী বন্ধ করে দিয়েছিল জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মুর্শেদা জামান।

উল্লেখ্য, রোমান্টিক গল্পের সিনেমা ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানের নির্মিত। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা চেরী। আরো অভিনয় করেছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী প্রমুখ।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post