Digital Marketing Services
cash on delivery

জরুরি সেবা বাদে সব প্রতিষ্ঠান রাত ৮টার মধ্যেই বন্ধ : বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী


জ্বালানি প্রতিমন্ত্রী
cash on delivery

জরুরি সেবায় নিয়োজিত বাদে বাকি সব প্রতিষ্ঠান রাত ৮ টার মধ্যেই বন্ধ করতে হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ। শুক্রবার সকালে রাজধানীর বারিধারায় সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, অফিস ও স্কুল কলেজের সময় পরির্তনের প্রস্তাব দেয়া হয়েছে। এ ছাড়া সরকারি গাড়ি যত্রতত্র ব্যবহার করা হচ্ছে, এটি কমিয়ে আনার কাজ চলছে।

পরে জ্বালানি তেল প্রসঙ্গে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, বিশ্ববাজারে তেলের দাম কমছে, বিপিসি এরই মধ্যে ৮ হাজার কোটি টাকা লোকসান দিয়েছে।

এ ছাড়া শিল্পকারখানা, ব্যক্তি পর্যায়সহ সব জায়গায় গ্যাসের চাহিদা বাড়ছে। দীর্ঘ মেয়াদী চুক্তির মাধ্যমে কাতারসহ বেশ কয়েকটি দেশ থেকে গ্যাস আনা যায় কিনা তা দেখা হচ্ছে।

পরে লোডশেডিং প্রসঙ্গে তিনি বলেন, এতে বিদ্যুৎ কতটা সাশ্রয় হয়েছে তা চলতি মাসের শেষে বিলের পরিমাণ দেখে জানা যাবে। চেষ্টা করা হচ্ছে কয়লার ব্যবহার বাড়াতে। তবে কয়লা চাইলেই উত্তোলন করা সম্ভব হবে না বলেও উল্লেখ করেন তিনি।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post