Digital Marketing Services
cash on delivery

ঈদের সিনেমা সাড়ে চার কোটির ‘শান’র সঙ্গে লড়বে আড়াই কোটির ‘গলুই’


eid_movie
cash on delivery

আসন্ন ঈদুল ফিতরে সর্বমোট প্রায় ১১ কোটি টাকা বাজেটের সিনেমা মুক্তি পাচ্ছে। মুক্তির মিছিলে থাকা সিনেমাগুলোর মধ্যে সর্বোচ্চ বাজেটের সিনেমা সিয়াম আহমেদের ‘শান’; সর্বনিম্ন শাকিব খান অভিনীত ‘গলুই’ সিনেমার।

‘শান’ সাড়ে চার কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে বলে দাবি করেছে সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার ‘শান’ সিনেমা নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এ সিনেমার চমক হিসেবে বলা হচ্ছে সিনেমাটির গল্পকে।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানানো হয়েছে, সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি বলিউডের ‘হেইট স্টোরি’, ‘ডিয়ার জিন্দেগি, ‘এম এস ধোনি’, ‘হামারি আধুরি কাহানি’, ‘আশিকি ২’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’সহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য করেছেন।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ সিনেমা আছে মুক্তির মিলিছে। যার মধ্যে ‘বিদ্রোহী’ সিনেমার বাজেট চার কোটি বলে ভেল্কি নিউজের কাছে দাবি করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন এবং শাপলা মিডিয়ার ব্যানারে প্রযোজনা করেছেন সেলিম খান। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলী ও অভিষিক্ত সুচিস্মিতা মৃদুলা। নির্মাণকাজ ২০১৮ সালে শেষ হওয়ার চার বছর পর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

অন্যদিকে, ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানের শাকিব খানের ‘গলুই’ সিনেমার বাজেট দুই কোটি ৬০ লাখ টাকা বলে ভেল্কি নিউজের কাছে দাবি করেছেন সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরু। তিনি বলেছে, ‘সরকার আমাদের ৬০ লাখ টাকা অনুদান দিয়েছে; বাকী টাকা আমরা ব্যয় করেছি।’

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। সিনেমাটিতে দেখা যাবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প। শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post