Digital Marketing Services
cash on delivery

‘রাজকুমার’ শাকিব খানের মার্কিন নায়িকা কোর্টনি কফি


Courtney Coffee, the American heroine of 'Prince' Shakib Khan
cash on delivery

চিত্রনায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’র মহরত হয়ে গেল তার জন্মদিনে। গতকাল সোমবার সন্ধ্যায় নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো এই মহরত অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্রে শাকিব খানের প্রথম সিনেমায় অন্যতম চমক মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। মহরতে তিনিও উপস্থিত ছিলেন।

প্রথমবার বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কোর্টনি কফি। তিনি মার্কিন টিভি সিরিয়ালের অভিনেত্রী। অর্ধশতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্য থেকে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে।

সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি। প্রযোজক হিসেবে ছবিটির সঙ্গে সম্পৃক্ত হয়েছেন নিউইয়র্ক থেকে প্রকাশিত আজকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকারিয়া মাসুদ জিকো। এই সিনেমার আরেকজন প্রযোজক কাজী রিটন।

মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে। সেভাবে প্রস্তুতি নিয়েই তিনি মাঠে নেমেছেন।

তিনি দ্য ভেল্কি নিউজকে বলেন, ‘শুধু গ্রিনকার্ড নেওয়ার জন্য আমেরিকায় আসিনি। এখানে এসে দীর্ঘদিন কাজের মধ্যে ছিলাম। যেহেতু এই পরিবেশটা আমার জন্য একেবারে নতুন, তাই সবকিছু গোছাতে কিছুটা সময় লাগছে। এতদিন যে স্বপ্ন দেখতাম, এখন থেকে সেই স্বপ্নের পথে হাঁটা শুরু করলাম।’

পরিচালক হিমেল আশরাফ জানান, রাজকুমার সিনেমার শুটিং হবে আগামী জুলাই মাসে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে ব্যয়বহুল এই ছবির শুটিং হবে। টেকনিশিয়ান হিসেবে থাকবেন বলিউড ও মার্কিনীরা।

প্রযোজক জাকারিয়া মাসুদ জিকো ভেল্কি নিউজকে বলেন, ‘শাকিব খান আমাদের সুপারস্টার। এই সিনেমার মধ্য দিয়ে শাকিব খান বড়ভাবে আন্তর্জাতিক পরিমণ্ডলে পা রাখছেন। আমেরিকার শতাধিক সিনেমা হলে রাজকুমার প্রদর্শিত হবে।’


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post