Digital Marketing Services
cash on delivery

নতুন আইটেম গানে অবতারে আসছে বলিউডের “মুন্নি” !


Malaika Arora
cash on delivery

আইটেম গানে কাজ করেই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মালাইকা আরোরা। বলিউডে আইটেম গানের কথা আসলেই চোখে পড়ে মালাইকার অভিনীত ‘মুন্নি বদনাম হুয়ি’ কিংবা ‘ছাইয়া ছাইয়া গান’ দুইটি।

শুক্রবার (১১ নভেম্বর) মুম্বাইয়ে আনুষ্ঠানিকভাবে প্রকাশ হয়েছে ‘অ্যান অ্যাকশন হিরো’ সিনেমার টিজার। নির্মাতা আনন্দ এল রাইয়ের সিনেমাটির গানে কোমর দুলাতে দেখা যাবে মালাইকাকে। টিজারে সেই গানের খানিক দৃশ্যেই মালাইকার লুক দৃষ্টি কেড়েছে নেটিজেনদের।

সিনেমাটি প্রযোজক ভূষণ কুমার জানান, সিনেমাটিতে একাধিক ভালো ভালো গান রয়েছে। তবে সেসব গানগুলোর শিরোনাম কী তা প্রকাশ্যে আনেননি। এমনকী মালাইকা আরোরাকে যে গানে নাচতে দেখা যায় সেই গানের নামও জানাননি তিনি। টিজার থেকেও গানের শিরোনাম বোঝা যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শুধু সিনেমাটির একটি গানে পারফর্ম করেননি মালাইকা আরোরা। তাকে বিশেষ একটি চরিত্রেও পর্দায় দেখা যাবে।

জানা যায়, ‘অ্যান অ্যাকশন হিরো’ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা ও জয়দীপকে। আগামী ২ ডিসেম্বর মুক্তি পাবে অ্যাকশন ঘরানার এ সিনেমাটি।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post