Digital Marketing Services
cash on delivery

বিকাশে নিন ১২৫ টাকা অফার


bkash
cash on delivery

এই মুহূর্তে বিকাশে বেশ কিছু বোনাস অফার চলছে। এর মধ্যে সবচেয়ে উল্লেখোগ্য দুটি হচ্ছে ৫০ টাকা বিকাশ বোনাস অফার এবং ১২৫ টাকা অফার। প্রথমটি নিয়ে আমরা ইতোমধ্যে বিস্তারিত প্রকাশ করেছি। এই পোস্টে জানব ১২৫ টাকা অফার সম্পর্কে। আগেই বলে রাখছি, এই ক্যাম্পেইনটি একটি সীমিত সময়ের অফার যা সময় শেষ হওয়ার আগেই নিতে হবে। তাই আমাদের পোস্ট থেকে বিস্তারিত জেনে সময়ের মধ্যে সুযোগটি গ্রহণ করতে হবে।

বিকাশের এই ১২৫ টাকার অফারে সংযুক্ত রয়েছে ক্যাশব্যাক এবং শপিং ডিসকাউন্ট। ক্যাশবাক বা বোনাস অংশটুকু পাবেন সাথে সাথে। অর্থাৎ যখনই আপনি এই অফারটি গ্রহণ করবেন, সাথে সাথে ক্যাশব্যাক বোনাস পেয়ে যাবেন। অতীতে এই ক্যাশব্যাক পেতে সর্বোচ্চ ৭ কর্মদিবসের মত সময় লাগত। তবে এখন বোনাসটি ইনস্ট্যান্ট অর্থাৎ তাৎক্ষণিকভাবেই বিকাশ একাউন্টে চলে আসে।

শুধু বোনাস দিয়েই ক্ষান্ত হচ্ছেনা বিকাশ! সাথে আছে শপিং কুপন ভাউচার। দেশের বিভিন্ন শপিং সেন্টার ও সুপারমার্কেটে বিকাশ এখন এক জনপ্রিয় পেমেন্ট মেথড। এমনকি ছোট ছোট দোকানেও বিকাশ দিয়ে পেমেন্ট করা যায়। আজকের এই অফারে আপনি নির্ধারিত বেশ কিছু সুপারশপে বিকাশ দিয়ে পেমেন্ট করার জন্য পাবেন ১০০ টাকার শপিং ডিসকাউন্ট কুপন।

১০ জুন ব্যাংক থেকে বিকাশে ৪৫০০ টাকা অ্যাড মানি করলে পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। আর নির্দিষ্ট সুপারস্টোরে ১০০ টাকা কুপন। বিকাশের এই ফ্রাইডে অফার উপভোগ করার জন্য আপনার ব্যাংক টু বিকাশ সেবাটি ব্যবহার করতে হবে। আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে ৪৫০০ টাকা আপনার বিকাশ একাউন্টে পাঠাতে হবে। অর্থাৎ বিকাশ একাউন্টে ব্যাংক টু বিকাশ ফিচারের মাধ্যমে ৪৫০০ টাকা অ্যাড মানি করতে হবে।

ব্যাংক একাউন্ট থেকে বিকাশে এই ৪৫০০ টাকা একবারে পাঠাতে হবে। ভেঙে ভেঙে পাঠালে হবেনা। ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড দিয়ে টাকা পাঠালেও হবেনা। আর শপিং কুপন ব্যবহার করে আপনি নির্দিষ্ট সুপারস্টোরে কেনাকাটায় ১০০ টাকা ডিসকাউন্ট নিতে পারবেন। আপনি অ্যাড মানি করার পরবর্তী ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে কুপনটি এসএমএস এর মাধ্যমে পেয়ে যাবেন। এছাড়া বিকাশ অ্যাপের মধ্যেই কুপন সেকশনে ডিসকাউন্টের ভাউচার দেখতে পাবেন।

[★★] মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় জানতে এখানে ক্লিক করুন

যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, সেই একাউন্টে বোনাস ও কুপন প্রদান করা হবে। কুপন পাওয়ার ৭ দিন পর্যন্ত কুপনটি ব্যবহারের মেয়াদ থাকবে। কুপন ব্যবহার করতে হলে গ্রাহককে সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে। অফার চলাকালীন একজন বিকাশ গ্রাহক ১বার এই ২৫ টাকা বোনাস ও ১০০ টাকার কুপন অফার উপভোগ করতে পারবেন।

কেমন লাগল বিকাশের এই ফ্রাইডে অফার? আপনি কি এটি উপভোগ করছেন? কমেন্টে জানান!


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post