Digital Marketing Services
cash on delivery

৫৬ হাজার টাকায় হোটেলে অভিনেত্রী! 


actor
cash on delivery

যৌন ব্যবসার সঙ্গে জড়িত তিনজন নারীকে ফাঁদ পেতে উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন টিভি অভিনেত্রীও রয়েছেন।

ভারতের গোয়া রাজ্যের পানাজির শহরের কাছে সানগোল্ডা গ্রামে যৌন ব্যবসার বিষয়টি প্রকাশ্যে আসার পর হায়দরাবাদের এক তরুণ জড়িত বলে তথ্য পায় পুলিশ। এরপর ফাঁদ পেতে ওই তরুণকে আটক এবং এক টেলিভিশন অভিনেত্রীসহ তিন নারীকে উদ্ধার করা হয়।

শুক্রবার গোয়া ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছে, উদ্ধার হওয়া ওই টিভি অভিনেত্রীসহ দুই নারী ভারতের মুম্বাইয়ের কাছে ভিরারের বাসিন্দা ও তৃতীয়জন হায়দরাবাদের।

পুলিশ জানায়, ক্রাইম ব্রাঞ্চের কাছ থেকে তথ্য পাওয়া যায়, হাফিজ সৈয়দ বেলাল নামের ওই তরুণ যৌন ব্যবসার সঙ্গে জড়িত। বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তার সঙ্গে একটি চুক্তি করে পুলিশ। সেই ফাঁদে ধরা দেন তিনি।

৫৬ হাজার ৬৬৫ টাকায় (৫০ হাজার ভারতীয় রুপি) করা ওই চুক্তিতে সানগোল্ডা গ্রামের একটি হোটেলে বৃহস্পতিবার (১৭ মার্চ) তিন নারীকে নিয়ে হাজির হন ২৬ বছর বয়সী ওই তরুণ। নারীদের বয়স ৩০ থেকে ৩৭ বছরের মধ্যে। পরে সবাইকে আটক করা হয়।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post