Digital Marketing Services
cash on delivery

৫ দিনেই ১০০ কোটি, আবারও ভারতে দক্ষিণী সিনেমার দাপট


Kiccha Sudeep
cash on delivery

ভারতে দক্ষিণী সিনেমার দাপটে মুখ থুবড়ে পড়ছে একের পর এক বলিউড সিনেমা! সেটা যেন আরও একবার প্রমাণ করলো সম্প্রতি মুক্তি প্রাপ্ত কন্নড় সিনেমার তুমুল জনপ্রিয় তারকা কিচ্চা সুদীপ ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত দক্ষিণী সিনেমা ‘বিক্রান্ত রোনা’।

গেল বৃহস্পতিবার (২৮ জুলাই) মুক্তির পর থেকেই বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে ছবিটি। জানা গেছে, মুক্তির মাত্র পাঁচ দিনেই সারা বিশ্বব্যাপী ছবিটির আয় ১০০ কোটি রুপিতে পৌঁছেছে!

ইতোমধ্যেই টিকেট বিক্রি বাবদ প্রায় ৯৫ কোটি রুপি আয় দাঁড়িয়েছে ছবিটির। সুতরাং, ছবিটি যে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করতে আর বেশি সময় নেবে না সে ব্যাপারে বেশ আশাবাদী চলচ্চিত্র নির্মাতারা।

বক্স অফিস কর্ণাটকের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটি প্রথম দিনে বিশ্বব্যাপী প্রায় ৩৫ কোটি রূপি আয় করে। যা মুক্তির প্রথম দিনে সর্বাধিক আয়কৃত কন্নড় ভাষার ছবির তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে। এছাড়াও মুক্তির দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দিনে যথাক্রমে ১৮, ২০ ও ২১ কোটি রুপি আয় করেছে ছবিটি।

হিন্দি, কন্নড়, তেলুগু, ও তামিল ভাষায় মুক্তি প্রাপ্ত ‘বিক্রান্ত রোনা’ ছবিটি একটি সুপারহিরো থ্রিডি ঘরানার ছবি। যার ভিজুয়াল ইফেক্টস নিয়ে কাজ করেছেন ৮০০-র বেশি শিল্পী। অনুপ ভান্ডারী পরিচালিত এই ছবিটির পরিবেশনায় রয়েছেন সালমান খান ফিল্মস।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post