Digital Marketing Services
cash on delivery

ক্যাম্পাসে ঢাবি শিক্ষার্থীকে মারধর, পুলিশের এএসআই সাময়িক বরখাস্ত


police
cash on delivery

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থীকে মারধর করায় পুলিশের একজন সহকারী উপ পরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মোতাহার হোসেন ভবনের সামনে এই ঘটনা ঘটে। মারধরের শিকার রায়হান আহমেদ লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী৷ তিনি ডেইলি সানের ঢাবি প্রতিনিধি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেছেন, অভিযুক্ত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত আব্দুর রব পুলিশের বিশেষ শাখার (এসবি) সহকারী উপ পরিদর্শক।

রায়হান আহমেদ ভেল্কি নিউজকে জানান, সংবাদ সংগ্রহ করে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্র থেকে ফিরবার পথে তিনি রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলে থাকা আব্দুর রব তাকে ধাক্কা দেন। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে আব্দুর রব তাকে মারধর করে শার্ট ছিঁড়ে ফেলেন।

এ সময় রায়হান কৌশলে মোটরসাইকেলের চাবি নিয়ে পাশের মোড়ে পুলিশ বক্সে অবস্থান নেন। রায়হানের সহপাঠীসহ বিভিন্ন হলের শিক্ষার্থীরা সেখানে গিয়ে প্রতিবাদ করলে উত্তপ্তর পরিস্থিতি তৈরি হয়।

শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, ‘ঢাবি শিক্ষার্থীকে মারধরের কথা অভিযুক্ত ব্যক্তি স্বীকার করেছেন৷ তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে৷ ওই শিক্ষার্থী লিখিত অভিযোগে দিলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে৷ স্থায়ী বরখাস্তের বিষয়টি তারা দেখবেন৷’


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post