Digital Marketing Services
cash on delivery

৭ কোটি রুপিতে বিক্রি হচ্ছে কেজিএফ টু সিনেমার গান


kgf-chapter-2
cash on delivery

দক্ষিণের সুপারস্টার যশ। পুরো দুনিয়াকে আলোড়িত করেছেন তিনি ‘কেজিএফ’ সিনেমা দিয়ে। ভারতের সিনেমার ইতিহাসে অন্যতম ব্যবসাসফল এ সিনেমাটি প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তি আসছে।

এ সিনেমা নিয়ে দর্শকের আগ্রহ চূড়ান্ত পর্যায়ে। চলতি বছরে তাই মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলোর মাঝে অন্যতম একটি সিনেমা ‘কেজিএফ চ্যাপটার টু’।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সিনাটির দক্ষিণের ভাষার গানগুলো কিনে নিতে আগ্রহ প্রকাশ করেছে বিশ্বখ্যাত ইউটিউব প্লাটফর্ম টি-সিরিজ এবং লাহাড়ি মিউজিক। তাদের কাছে ৭.২ কোটি রুপিতে বিক্রয় করা হচ্ছে ‘কেজিএফ ২- অডিও সত্ত্ব।

সিনেমাটির একটি সূত্র বলিউড হাঙ্গামাকে আরো জানায়, বর্তমানে প্রচুর প্যান-ইন্ডিয়ান চলচ্চিত্র তৈরি হচ্ছে। তবে সেখানে খুব কম নামই রয়েছে যারা যশের মতো আঞ্চলিক সীমানা অতিক্রম করেছেন।

তার মতো সুপারস্টারদের জন্য নির্মাতা থেকে শুরু করে বিতরণকারী এবং সংগীত লেবেলগুলোর কাছেও চাহিদা থাকে আকাশ ছোঁয়া৷ এখন অব্দি দক্ষিণের গানগুলোর অডিও সত্ত্ব বিক্রি করা হয়েছে।

এ সিনেমার অন্য ভাষার গানগুলো নিয়ে এখনো কোনো কথাবার্তা হয়নি। দক্ষিণের ভাষার গানগুলোতে এমন সাফল্য পাওয়াকে ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক দিক হিসেবে গ্রহণ করছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবির টিম।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post