Digital Marketing Services
cash on delivery

আর্জেন্টিনাকে হারিয়েই শিরোপা জিততে চান ব্রাজিল


Neymar
cash on delivery

কোপা আমেরিকার সেমিফাইনালে পেরুকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। ১-০ গোলে জিতে মহাদেশীয় আসরটিতে টানা দ্বিতীয়বার শিরোপা নির্ধারণী ম্যাচে জায়গা করে নিল তিতের শিষ্যরা।

ম্যাচের পর জয়ের অন্যতম নায়ক নেইমার জানিয়েছেন তিনি ফাইনালে প্রতিপক্ষ হিসেবে লিওনেল মেসির দল আর্জেন্টিনাকে চান।
ম্যাচ শেষে নেইমার বলেন, ‘ফাইনালে আর্জেন্টিনাকে চাই আমি। আমি তাদের উৎসাহিত করছি। আর্জেন্টিনা দলে আমার অনেক বন্ধু আছে এবং ফাইনালে অবশ্যই ব্রাজিল জিতবে। ’

চলতি কোপায় দুর্দান্ত খেলছে নেইমার ও ব্রাজিল। নেইমার যে ম্যাচগুলোয় খেলেছে প্রতিটিতেই জয় পেয়েছে সেলেসাওরা। পেরুর বিপক্ষে মঙ্গলবারের ম্যাচেও সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন নেইমার।

বুধবার সকালে দ্বিতীয় সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে লড়বে ১৪ বারের কোপাজয়ী আর্জেন্টিনা। সে ম্যাচে মেসিরা জিতলে ফাইনালে দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই। ১০ জুলাই মারাকানা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সেই ফাইনাল।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post