Digital Marketing Services
cash on delivery

বিশ্বকাপের আগে পাকিস্তানের হেড কোচসহ দুজনের পদত্যাগ


misbah
cash on delivery

সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর খানিক পরই পদত্যাগের সিদ্ধান্ত জানালেন পাকিস্তানের হেড কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস।

পিসিবির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এ খবর। বিশ্বকাপের মাসদেড়েক বাকি থাকতে দুই মূল কোচের পদত্যাগে বেশ বিপাকেই পড়তে হবে পাকিস্তান দলকে। এতো অল্প সময়ের মধ্যে নতুন কোচ খুঁজে পাওয়া বেশ কঠিনই হবে।

২০১৯ সালে একসঙ্গেই পাকিস্তান দলের দায়িত্ব গ্রহণ করেছিলেন মিসবাহ ও ওয়াকার। বোর্ডের সঙ্গে তাদের চুক্তির প্রায় এক বছর বাকি ছিলো। এর মধ্যেই পদত্যাগের সিদ্ধান্ত নিলেন দুজন।

আপাতত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য দুই সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক ও সাকলাইন মুশতাককে দায়িত্ব দেয়া হয়েছে। পিসিবির হাই পারফরম্যান্স সেন্টারে বোলিং কোচ হিসেবে দায়িত্বরত ছিলেন সাকলাইন।

বিস্তারিত আসছে…


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post