Digital Marketing Services
cash on delivery

কে আসলো বা না আসলো সেজন্য নির্বাচন বসে থাকবে না: কাদের


kader
cash on delivery

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান অনুযায়ী সময়মতো নির্বাচন হবে।

মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে নির্মানাধীন নতুন সেতু পরিদর্শন শেষে তিনি বলেন, আন্দোলনের নামে কেউ নাশকতার চেষ্টা করলে জনগণকে সাথে নিয়ে তা কঠোর হাতে দমন করবে সরকার।

তিনি যোগ করেন, সংশ্লিষ্ট স্টেক হোল্ডারদের সাথে আলাপ আলোচনা করে সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন গঠন করা হবে। নির্বাচন কমিশন নিয়ে কোন সংশয় থাকার কারণ নেই, এখানে বিএনপিরও প্রতিনিধি থাকবে। নির্বাচন কমিশন যদি নিরপেক্ষ হয় তাহলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব। সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর।

তবে নির্বাচনে কে আসলো বা না আসলো সেজন্য নির্বাচন বসে থাকবে না বলেই মন্তব্য করেন ওবায়দুল কাদের।

প্রায় ২১০ কোটি টাকা ব্যয়ে ৮ লেন বিশিষ্ট দ্বিতীয় আমিনবাজার সেতু নির্মাণ করা হচ্ছে। ২০২৩ সালের মধ্যে আমিনবাজারের নতুন সেতুর কাজ শেষ হবে বলে আশা প্রকাশ করেন তিনি। সেতুটির নির্মাণ কাজের ভৌত অগ্রগতি শতকরা ২৫ ভাগ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী ব্রিটিশ এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকের গাড়িতে হামলার নিন্দা জানান ওবায়দুল কাদের।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post