Digital Marketing Services
cash on delivery

অনশনের ৩০ ঘণ্টা: অ্যাম্বুলেন্সের শব্দে ভারী হচ্ছে শাবিপ্রবি ক্যাম্পাস


education ambulance
cash on delivery

উপাচার্যের পদত্যাগের দাবির তীব্র স্লোগানের পরিবর্তে অনশনরত অসুস্থ শিক্ষার্থীদের বহন করা অ্যাম্বুলেন্সের শব্দে ভারী হচ্ছে শাবিপ্রবি ক্যাম্পাস। শিক্ষার্থীদের অসুস্থতার তীব্রতা যত বাড়ছে, ততই নীরবতা নেমে আসছে আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীদের মধ্যে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে ২৪ শিক্ষার্থীর আমরণ অনশনের ৩০ ঘন্টা পেরিয়েছে।

বুধবার বিকেল ২টা ৫০ মিনিট থেকে শুরু হওয়া আমরণ অনশনের ৩০ ঘণ্টা পেরোবার আগে ৫ জন শিক্ষার্থীকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। স্যালাইন ও ভিটামিন সাপ্লিমেন্ট দেওয়া হচ্ছে আরও ৯ জন অনশনরত শিক্ষার্থীকে।

বৃহস্পতিবার রাতে প্রাধ্যক্ষের পদত্যাগ দাবিতে আন্দোলন শুরুর পর রোববার রাত থেকে উপাচার্যের বিরুদ্ধে শুরু হওয়া আন্দোলনে নানা স্লোগান আর গানে প্রকম্পিক হচ্ছিল শাবিপ্রবি ক্যাম্পাস।

আন্দোলনকারীদের একজন মুখপাত্র বলেন, ‘এখন পর্যন্ত কোনো অনশনকারী শিক্ষার্থী অনশন ভাঙেননি। হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীরা চিকিৎসকদের অনুরোধেও অনশন ভাঙেননি। যতক্ষণ পর্যন্ত না উপাচার্য পদত্যাগ না করছেন, ততক্ষণ পর্যন্ত আর কোনো কারণেই অনশন কর্মসূচি বন্ধ হবে না।’


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post