Digital Marketing Services
cash on delivery

লাভলী হত্যাকাণ্ডের ঘটনায় চারজন আটক, অস্ত্র উদ্ধার


sakil
cash on delivery

যশোরে তৃতীয় লিঙ্গের আব্দুল কাদের ওরফে লাভলী খুনের ঘটনায় চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দু’ রাউন্ড গুলির বুলেট, একটি বার্মিজ চাকু, একটি করাত ও দু’টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে জেলা গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়।
এ হত্যাকাণ্ডের ঘটনায় রোববার নিহতের বোন সেলিনা খাতুন বাদী হয়ে একটি এবং অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করেছে।

আটককৃতরা হলেন,সদর উপজেলার দোগাছিয়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শাকিল পারভেজ (২১), ঝাউদিয়া গ্রামের শাহাজুল বিশ্বাসের ছেলে মেহেদী হাসান (১৯), শহরতলির খোলাডাঙ্গা গাবতলা স্কুলের পিছনে জিয়াউর রহমানের স্ত্রী নাজমা ওরফে হিজড়া নাজমা ও একই এলাকার সুজনের স্ত্রী সেলিম ওরফে হিজড়া সেলিনা।
পুলিশ জানিয়েছে, তৃতীয় লিঙ্গের সদস্যদের আধিপত্য বিস্তার ও টাকা লেনদেনকে কেন্দ্র করে সেলিনা ও নাজমার সাথে লাভলীর বিরোধ সৃষ্টি হয়। সেই কারণে নাজমা ও সেলিনাসহ তাদের সহযোগী আরও কয়েকজনকে নিয়ে লাভলীকে খুন করার পরিকল্পনা করে। গত শনিবার সকালে লাভলী একটি বাচ্চা নাচানোর উদ্দেশ্যে কায়েমকোলা বাজারের দিকে যান। এসময় তার সহযোগী হিসেবে নাজমা ও সেলিনা ছিলেন। নাজমা ও সেলিনার পূর্ব পরিকল্পনায় ওইদিন সকাল সাড়ে ৮টার দিকে একটি ইজিবাইকে করে রওনা করেন তারা। হালসা ব্রিজের ওপর পৌঁছানো মাত্র নাজমা, সেলিনা, শাকিল পারভেজ ও মেহেদী হাসানসহ অজ্ঞাত পরিচয়ের আরও কয়েকজন তাকে আটকায়। এরপর প্রথমে পিস্তল দিয়ে লাভলীকে লক্ষ্য করে পরপর দু’টি গুলি করে। পিস্তলের গুলি লক্ষ্যভ্রষ্ট হলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করা হয়। এরপর স্থানীয়রা উদ্ধার করে লাভলীকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনার পর থেকেই হত্যার কারণ উদঘাটন ও খুনিদের আটকের জন্য সদর উপজেলার হাশিমপুর, দোগাছিয়া, ঝাউদিয়া, নারাঙ্গালী ও ধর্মতলাসহ বিভিন্নস্থানে অভিযান চালায় ডিবি পুলিশ। ওইদিন গভীর রাতে লাভলীকে হত্যার অভিযোগে ওই চারজনকে আটক করা হয়। এসময় আটক শাকিলের কাছ থেকে লাভলী হত্যাকাণ্ডে ব্যবহৃত বিদেশি পিস্তল, গুলি ও বুলেট উদ্ধার করা হয়। এছাড়া, অন্য তিনজনের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত বার্মিজ চাকু, করাত ও দু’টি মোবাইল ফোন সেট উদ্ধার করে পুলিশ।
এই ঘটনায় লাভলী হত্যাকাণ্ডে তার বোন সেলিনা খাতুন বাদী হয়ে হত্যা মামলা এবং ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে কোতোয়ালি থানায় পৃথক দু’টি মামলা করেছেন।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post