Digital Marketing Services
cash on delivery

ছেলেসহ যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব আবেদন শাকিব খানের, কিছুই জানেন না অপু


sakib khan
cash on delivery

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন করা নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকে এই নায়কের অন্য একটি দেশের নাগরিক হওয়ার এই আবদেনকে ভালো চোখে দেখছেন না। যদিও শাকিব এ ব্যাপারে পাল্টা যুক্তি দাঁড় করিয়েছেন।

একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, বড় বড় তারকারা বিভিন্ন দেশে ব্যবসা-বাণিজ্য করছেন। যেমন- শাহরুখ খানের মেয়ে ম্যানহাটনে লেখাপড়া করেন, সময় পেলে এখানে অবকাশ যাপন করেন। প্রিয়াঙ্কা চোপড়া এখানে রেস্টুরেন্ট খুলেছে। বিশ্বব্যাপী ব্যবসা-বাণিজ্য করতে হলে বিষয়গুলো বড় করে ভাবতে হবে। আর এটা নিয়ে যারা গসিপ করছে, তাদের কথা আমি এই মুহূর্তে ভাবছি না।

এদিকে, শাকিবের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবদেন নিয়ে যখন চর্চা চলমান, তখন আরও একটি বিষয় জানা গেলো। শুধু নিজে নয়, যুক্তরাস্ট্রে ছেলে আব্রাম খান জয়ের জন্যও আবেদন করেছেন শাকিব। বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবদেনকে কীভাবে দেখছেন শাকিবের সাবেক স্ত্রী ও জয়ের মা অপু বিশ্বাস?

অস্কারের সংক্ষিপ্ত তালিকায় থেকে বাদ ‘রেহানা মরিয়ম নূর’অস্কারের সংক্ষিপ্ত তালিকায় থেকে বাদ ‘রেহানা মরিয়ম নূর’
অপু বিশ্বাস বলেন, আমি আসলে কিছুই জানি না। কবে, কখন কীভাবে আবদেন করলো তার কিছু না।

বর্তমানে ‘প্রেম-প্রীতির বন্ধন’ নামের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত অপু বিশ্বাস। এটি পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু। এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে দেখা যাবে জয় চৌধুরীকে।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post