Digital Marketing Services
cash on delivery

বড় পরিবর্তন: নেই লিটন-সৌম্য, বিশ্রামে অভিজ্ঞ মুশফিকু


liton-soummmo
cash on delivery

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপে ব্যর্থতার কারণে বাদ পড়েছেন লিটন দাস ও সৌম্য সরকার। বিশ্রাম দেয়া হয়েছে অভিজ্ঞ মুশফিকুর রহিমকে।

দলে বড় চমক অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর আলীর অন্তর্ভুক্তি। প্রথমবার টি-টুয়েন্টি দলে ডাক পেয়েছেন সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শহিদুল ইসলাম।

অনেকদিন পর টি-টুয়েন্টি দলে ফিরেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

টি-টুয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতা ও দলে চোট সমস্যার কারণে কিছু পরিবর্তন অনুমেয় ছিল। চোটের কারণে খেলতে পারছেন সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

১৯ নভেম্বর মিরপুরে হবে প্রথম টি-টুয়েন্টি। পরের দুই ম্যাচ ২০ ও ২২ নভেম্বর।

বাংলাদেশ দল: নাইম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী, আমিনুল ইসলাম বিপ্লব, শহিদুল ইসলাম, ইয়াসির আলী রাব্বি, আকবর আলী।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post