Digital Marketing Services
cash on delivery

রাজকীয়তা ছেড়ে স্বামীর সঙ্গে নিউইয়র্কে জাপানের রাজকুমারী মাকো


মাকো
cash on delivery

জাপানের রাজকুমারী মাকো সাধারণ এক পরিবারের সন্তানের সঙ্গে প্রেমে জড়িয়ে শেষ পর্যন্ত ছেড়ে দিলেন সব রাজকীয়তা। বিয়ে করে পাড়ি জমালেন যুক্তরাষ্ট্রে।

বিবিসি জানায়, সেখানে তিনি ও তার স্বামী শুরু করবেন নতুন জীবন। রোববার নতুন জীবনসঙ্গী কেই কোমুরোকে নিয়ে একটি বাণিজ্যিক ফ্লাইটে করে নিউইয়র্কের উদ্দেশে টোকিও ছেড়েছেন তিনি।

অসাধারণ এক প্রেমকে গত ২৬ অক্টোবর পরিণয়ে রূপ দেন জাপানের এই রাজকুমারী। বর্তমান সম্রাটের ভাতিজি মাকো। তার প্রেমিক কোমুরোর বয়স বর্তমানে ৩০ বছর। রোববার টোকিওর হানেদা আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষমান সাংবাদিকদের সামনে দিয়ে নিউইয়র্কের উদ্দেশে এএনএর একটি ফ্লাইটে দেশ ছেড়েছেন তারা।

জাপানের আইন ও দেশটির রাজপরিবারের নিয়ম অনুযায়ী, পরিবারের কোনো নারী যদি সাধারণ কাউকে বিয়ে করেন, সেক্ষেত্রে তাকে রাজকীয় পদ-পদবি ও মর্যাদা ত্যাগ করা বাধ্যতামূলক। তবে রাজপরিবারের পুরুষদের ক্ষেত্রে এই আইন কার্যকর নয়। এই কারণেই মাকোকে ছাড়তে হলো সব মর্যাদা।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post