Digital Marketing Services
cash on delivery

লকডাউনে টিসিবির পণ্য কিনতে ক্রেতাদের ভিড় বেশি


ctb
cash on delivery

মহামারি করোনা পরিস্থিতি রোধে সরকার ঘোষিত ‘কঠোর লকডাউন’র মধ্যেও বাগেরহাটে স্বল্পমূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য কিনতে দরিদ্র ও মধ্যবিত্তদের ভিড় দেখা গেছে।

সোমবার (৫ জুলাই) দুপুরে জেলা শহরের রেলরোড জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে টিসিবির পণ্যবাহী ট্রাকের ক্রেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

লকডাউনে কর্মহীন ও আয় কমে যাওয়া মানুষজনই আসছেন স্বল্পমূল্যে টিসিবির পণ্য ক্রয় করতে।
টিসিবির পণ্যের মধ্যে রয়েছে ১০০ টাকা লিটারে সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি করে মুশুরির ডাল ও চিনি। প্রত্যেক ক্রেতা দুই লিটার তেল, দুই কেজি করে ডাল ও চিনি কিনতে পারবেন।

টিসিবির পণ্য ক্রয় করতে আসা রবিউল ভেল্কিনিউজকে বলেন, বাজার দরের থেকে কম দামে পণ্য কিনেছি। এভাবে সারা বছর টিসিবির পণ্যের সরবরাহ থাকলে আমাদের মতো গরীব মানুষের অনেক উপকার হয়।

টিসিবির ডিলার রাসেল শেখ ভেল্কিনিউজকে বলেন, আমরা খুলনা থেকে পণ্য উত্তোলন করে বাগেরহাটে এনে সাধারণ মানুষের কাছে বিক্রি করি। তবে লকডাউনের কারণে ক্রেতা অনেক বেড়ে গেছে। সরবরাহ বাড়ালে ক্রেতাদের চাহিদা মেটাতে পারবো।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post