Digital Marketing Services
cash on delivery

খালেদা জিয়াকে ২০ অক্টোবর আদালতে হাজির হওয়ার নির্দেশ


Bangladesh opposition calls strike to back election demands
cash on delivery

নাশকতা ও রাষ্ট্রদ্রোহের ১১ মামলায় খালেদা জিয়াকে আগামী ২০ অক্টোবর হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। সকালে মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ১০ আগস্ট ১১ মামলায় খালেদা জিয়ার আদালতে হাজিরার দিন ধার্য ছিল। তবে করোনাের কারণে আদালতের স্বাভাবিক বিচারিক কার্যক্রম বন্ধ থাকায় সেদিন কোনো কার্যক্রম হয়নি। আদালতের কার্যক্রম বর্তমানে স্বাভাবিক হওয়ার পর বিচারক নতুন দিন ধার্য করেন।

মহাগার পুলিশের সূত্রগুলো জানিয়েছে, ২০১৫ সালে বিএনপির হরতাল চলাকালে দারুস সালাম থানায় ৮টি ও যাত্রাবাড়ী থানায় দু’টি মামলা দায়ের করে পুলিশ। ২০১৬ সালের প্রথম দিকে খালেদা জিয়াসহ অপর আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এছাড়া এক ব্যক্তি রাষ্ট্রদ্রোহের মামলাটি করেন। খালেদা জিয়া ছাড়া অন্যান্য আসামিরা হলেন বিএনপি নেতা আমানউল্লাহ আমান, হাবিব-উন-নবী খান সোহেল ও সুলতান সালাউদ্দিন টুকু।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post