Digital Marketing Services
cash on delivery

করোনায় মৃত্যু কমেছে খুলনার হাসপাতালগুলোতে


খুলনার হাসপাতাল
cash on delivery

করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ ও মৃত্যুর মধ্যে হঠাৎ করে খুলনার হাসপাতালগুলোতে করোনায় মৃত্যু কমেছে। খুলনার ৫টি করোনা ডেডিকেটেড হাসপাতালের মধ্যে ৪টিতে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে কোনো রোগী মারা যায়নি।

একটিতে ৪ জনের মৃত্যু হয়েছে।
শনিবার (৩১ জুলাই) সকাল ৮টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।

মারা যাওয়া ৪ জন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড হাসপাতালের রোগী ছিলেন।

জেনারেল হাসপাতালের করোনা ইউনিট, বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতাল, খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ও শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে কারও মৃত্যু হয়নি।

শুক্রবার (৩০ জুলাই) ৮ জন, বৃহস্পতিবার (২৯ জুলাই) ১৬ জন ও বুধবার (২৮ জুলাই) খুলনাতে ১১ জনের মৃত্যু হয়েছিল। শুক্রবার (৯ জুলাই) ২৭ জনের মৃত্যু হয়েছিল। যা ছিল এ পর্যন্ত খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- খুলনা নগরীর নিরালা এলাকার শামীম আক্তার (৩৫), ফুলতলার সাথী বেগম (৩২), রূপসার পলি (৩৫) ও খুলনা সদরের রাজু (২২)।

জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে কেউ মারা যান নি।

বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের মালিক ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে করোনা ইউনিটে কেউ মারা যাওয়ার ঘটনা ঘটেনি।

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের ফোকালপার্সন ডা. প্রকাশ দেবনাথ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে মৃতের সংখ্যা শূন্য।

সিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় কোনো রোগীর মৃত্যু হয়নি।


Facebook Boost Service

[প্রিয় পাঠক, আপনিও ভেল্কি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Related Post